Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ(বিডা) এর ওয়ান স্টপ সার্ভিস লিংকঃ bidaquickserv.org

বিশেষ বার্তা

রাশিয়া-ইউক্রেন যুদ্ধ  বৈশ্বিক পরিস্থিতির কারণে জ্বালানি তেলগ্যাস  কয়লার দাম অস্বাভাবিক বৃদ্ধির প্রেক্ষাপটে মাননীয় প্রধানমন্ত্রী কর্ত্রক সকলকে বিদ্যুৎ ব্যাবহারে সাশ্রয়ী হওয়ার নির্দেশনা রয়েছে।তাই পবিত্র মাহে রমজান  গ্রীষ্মে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের স্বার্থে সমন্নিত সকল গ্রাহকের বিদ্যুৎ ব্যাবহারে সর্বোচ্চ সাশ্রয়ী হওয়ার বিশেষভাবে অনুরোধ করা হলো। বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষে

  • রাত  টার পর দোকান/শপিং মল/আলোক সজ্জা বন্ধ করুন।
  • AC ব্যবহার পরিহার করুন। একান্ত করতেই হলে তাপমাত্রা ন্যূনতম ২৫ ডিগ্রি সেলসিয়াস রাখুন।
  • সন্ধ্যার সময় হতে রাত ১২ টা পর্যন্ত মটরইস্ত্রিওভেনসেচ পাম্পলন্ড্রীওয়েল্ডিং মেশিন/মেকানিক্যাল ওয়ার্কশপইজি বাইক চার্জিং বন্ধ রাখুন।

শিরোনাম
একটি জরুরী ঘোষনা
বিস্তারিত

কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির   সম্মানিত গ্রাহকগণের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, দেশের গ্যাস ভিত্তিক বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র গুলোতে গ্যাসের চাপ কমে যাওয়ায় বিদ্যুৎ  উৎপাদনে ঘাটতি দেখা দিয়েছে। আবার একই সময়ে পবিত্র রমজান মাস শুরু,সেচ মৌসুম চলমান থাকা ও তীব্র তাপদাহে গরম আবহাওয়ার কারণে বিদ্যুতের চাহিদা অত্যধিক হারে বৃদ্ধি পাওয়ায় চাহিদা অনুযায়ী বিদ্যুৎ সরবরাহ গ্রীড হতে পাওয়া যাচ্ছে না ফলে সন্ধ্যা ও রাত্রী কালীন সময়ে পর্যায়ক্রমে বিভিন্ন এলাকায় ফোর্স লোডশেডিং দিতে হচ্ছে । রোজার সময়ে এই কষ্টের জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। আপনাদের এই কষ্টের বিষয়টি সরকারের ঊর্ধ্বতন মহলে এবং এলাকার সম্মানিত  জন প্রতিনিধিগণ কে সর্বদাই জানানো হচ্ছে। বিদ্যুতের এই সমস্যা কাটিয়ে ওঠা না পর্যন্ত আপনাদের সদয় ধৈর্য্য ও সহযোগিতা কামনা করছি।


জেনারেল ম্যানেজার 

কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতি।

ডাউনলোড
প্রকাশের তারিখ
05/04/2022
আর্কাইভ তারিখ
31/05/2022